May 20, 2024

TV Bangla New Agency

Just another WordPress site

গরমে ক্যাম্পা কোলার জন্য সর্বশেষ ব্র্যান্ড ক্যাম্পেইন চালু করেছে রিলায়েন্স

ক্যাম্পা এই গ্রীষ্মে ভারতীয় পানীয়ের অংশকে কাঁপিয়ে দেব

মুম্বাই, 30 এপ্রিল, 2024: রিলায়েন্স কনজিউমার প্রোডাক্টস লিমিটেড (RCPL), FMCG শাখা এবং রিলায়েন্স রিটেইল ভেঞ্চারস লিমিটেড (RRVL) এর সম্পূর্ণ মালিকানাধীন সহযোগী প্রতিষ্ঠান, আইকনিক ভারতীয় পানীয় ব্র্যান্ড, ক্যাম্পা কোলার জন্য সর্বশেষ ব্র্যান্ড ক্যাম্পেইন চালু করেছে।

প্রচারণাটি প্রকৃত ভারতীয়দের চিত্রিত করার একটি ভিন্ন পদ্ধতির প্রতিশ্রুতি দেয় এবং তাদের স্থিতিস্থাপকতা এবং সংকল্পের চেতনা উদযাপন করে, তরুণ ভারতের সাহসী চেতনার প্রতি শ্রদ্ধা নিবেদন করে, যা ক্রমাগত নতুন দিগন্তে তাড়াতে বিশ্বাস করে।

রিলায়েন্স কনজিউমার প্রোডাক্টস লিমিটেডের সিওও কেতন মোডি বলেছেন, “আমাদের যোগাযোগে তাদের উচ্চ আকাঙ্খা উদযাপন করার সময় কঠোর পরিশ্রমী ভারতীয়দের সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের পণ্য সরবরাহ করার জন্য এটি আমাদের জন্য একটি যাত্রার সূচনা।

যেহেতু RCPL তার সরবরাহ শৃঙ্খলকে শক্তিশালী করে এবং দেশের বিভিন্ন অংশে বিতরণ সম্প্রসারণের মাধ্যমে তার ক্রিয়াকলাপ বাড়ায়, বিজ্ঞাপন গুরু, প্রসূন যোশীর ধারণাকৃত ব্র্যান্ড ফিল্মটি টিভি, ডিজিটাল, আউটডোর এবং প্রিন্ট জুড়ে পরিকল্পিত মিডিয়া পরিবর্ধনের সাথে চালু করা হবে।

“এই নতুন সৃজনশীলতার সাথে, ক্যাম্পা ব্র্যান্ডটি একটি নতুন উদীয়মান ভারতের সাথে একটি ছন্দে আঘাত করতে চায়, যার আত্মবিশ্বাস রয়েছে এবং নতুন দিগন্ত অন্বেষণ করতে অস্থির৷ এটি আদিবাসীদের প্রতি গর্ব এবং প্রতিভা এবং উচ্চে ওঠার সংকল্প। এই নতুন ভারতের একটি তৃষ্ণা রয়েছে যা মেটাতে বিশেষ কিছু প্রয়োজন,” বলেছেন প্রসূন জোশি, লেখক এবং ম্যাককান ওয়ার্ল্ডগ্রুপের প্রধান সৃজনশীল কর্মকর্তা।

চলচ্চিত্র নির্মাতা, অরুণ গোপালন এবং গায়ক-সুরকার শঙ্কর মহাদেবনের সহযোগিতায় নির্মিত এই চলচ্চিত্রটি লিখেছেন জোশী।

ক্রেডিট:
সংস্থা: ম্যাকক্যান ওয়ার্ল্ডগ্রুপ
লেখক ও সৃজনশীল পরিচালকঃ প্রসূন জোশী।
সৃজনশীল দল: আশীষ চক্রবর্তী (সৃজনশীল প্রধান)
সম্বিত মোহান্তি (সৃজনশীল প্রধান, উত্তর ও দক্ষিণ),
বরুণ পপলি (সিনিয়র ক্রিয়েটিভ ডিরেক্টর)
কৌশলগত পরিকল্পনা ও ব্যবস্থাপনা:
জিতেন্দ্র দাবাস (প্রধান কৌশল কর্মকর্তা)
বিশাল আহলুওয়ালিয়া (দক্ষিণ অপারেশনের প্রধান)
ভার্গিস জন
নেহা সর্বানকুমার
চেন্না সাই চন্দন রাজ
চলচ্চিত্র: জিৎ কালরা (চলচ্চিত্রের প্রধান), আরশনীত ভুমরা