April 30, 2024

TV Bangla New Agency

Just another WordPress site

রিলায়েন্স কর্মচারীদের যত্নে নিতা আম্বানি

মিশন কর্মচারী কেয়ারে শ্রীমতী নীতা আম্বানি

আমাদের পরবর্তী মিশন - মিশন কর্মচারী যত্ন - আমাদের বর্ধিত পরিবারের সবচেয়ে মূল্যবান সদস্যদের, আমাদের রিলায়েন্স পরিবারের জন্য আমাদের যত্ন এবং উদ্বেগের প্রকাশ।
সংস্কার অর মুলিউন কে অধর পর, হুমারা ইহু বিশল নির্ভরতা পরিবার…
হুমিয়েন তৌকত দেতা হ্যায়, হউসলা দেতা হ্যায়, প্রেরনা দেতা হৈ…
উসকি হর খুশি মেং হম সাথ হ্যায়,
অর উসকে হর দুখ মেং হম হেসেদার হৈ ...
গত বছর যখন মহামারীটি শুরু হয়েছিল, তখন আক্ষরিক অর্থে রাতারাতি আমরা ঘরে বসে পুরো সময়ের কাজ শুরু করেছিলাম। রিলায়েন্স জুড়ে, আমরা নিশ্চিত করেছি যে কোভিডের কারণে কোনও চাকরি, বেতন, কোনও বোনাস কাটা হয়নি। সমস্ত চিকিত্সা ব্যয় প্রদান করা হয়েছিল
সম্পূর্ণরূপে এবং সম্পূর্ণ প্রদত্ত পাতা দেওয়া হয়েছিল। এটি আমাদের হৃদয় ভেঙে দেয় যে আমাদের সর্বোত্তম প্রচেষ্টা সত্ত্বেও, আমরা আমাদের রিলায়েন্স পরিবারের কিছু মূল্যবান সদস্যকে মহামারীতে হারিয়েছি। তারা আমাদের মনে এবং হৃদয়ে ফেলে রেখেছিল শূন্যতা কিছুই পূরণ করতে পারে না।
পুরো রিলায়েন্স পরিবার তাদের পরিবারের সাথে সংহতি জানায় এবং তাদের দুঃখ ভাগ করে দেয়। আমরা তাদের পরিবারের অব্যাহত মঙ্গল ও তারা যে স্বপ্নগুলি একসাথে দেখেছি তা পূরণে প্রতিশ্রুতিবদ্ধ রয়েছি। এই প্রান্তে, রিলায়েন্স চালিয়ে যাবে:
- মৃত কর্মচারীর বেতন পরবর্তী পাঁচ বছরের জন্য পরিবারের কাছে প্রদান;
- ভারতে তাদের সন্তানদের পড়াশোনা স্নাতক পর্যন্ত
- এবং, জীবনের জন্য পরিবারে মেডিকেল কভারেজের ধারাবাহিকতা নিশ্চিত করে।
অধিকন্তু, আমাদের অফ-রোল কর্মীদের পরিবার যারা COVID-19 এ আত্মহত্যা করেছে তাদের পরিবারকে এক লাখ টাকার মোটা অঙ্কের অর্থ প্রদান করা হবে।
আমার প্রার্থনা, চিন্তাভাবনা এবং গভীর সমবেদনা প্রতিটি পরিবার যারা তার প্রিয়জনকে হারিয়েছে তাদের সাথে রয়েছি।
ওম শান্তি।
'মিশন ভ্যাকসিন সুরক্ষা' মিশনে শ্রীমতী নীতা আম্বানি

আমাদের পঞ্চম এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ মিশন হ'ল 'মিশন ভ্যাকসিন সুরক্ষা'।
গণ ভ্যাকসিনেশন এখন ভারতের শীর্ষস্থানীয় এবং জরুরি অগ্রাধিকার। এটি এই সঙ্কট থেকে বেরিয়ে আসার সবচেয়ে নির্ভরযোগ্য উপায়। এবং স্বল্পতম সময়ে এটি অর্জনের জন্য, ভারত সরকার সম্প্রতি বেসরকারী উদ্যোগ এবং হাসপাতালগুলিকে এই প্রচেষ্টায় যোগদানের অনুমতি দিয়েছে। ভ্যাকসিনেশন অভিযানের গতি বাড়ানোর জন্য আমরা সারাদেশে ১০৯ টি শহরে ১১6 টি টিকা কেন্দ্র স্থাপন করেছি।
আমরা সম্পূর্ণ ভ্যাকসিনেশন প্রক্রিয়াটিকে খুব সহজ এবং আমাদের শারীরিক / ডিজিটাল প্ল্যাটফর্ম JioHealthHub এ একটি বোতামের ক্লিক দিয়ে অ্যাক্সেসযোগ্য করে তুলেছি, আপনি একটি স্লট বুক করতে পারেন বা কোউইন শংসাপত্রগুলি ডাউনলোড করতে পারেন।
রিলায়েন্স ফাউন্ডেশন সমস্ত ব্যবহারকারীদের জন্য নিখরচায় এই প্ল্যাটফর্মটি সরবরাহ করবে। প্লাটফর্মটিতে প্রতিদিন 1 লক্ষ টিকা পর্যন্ত স্কেল করার ক্ষমতা রয়েছে, এটি 100 দিনের মধ্যে এক কোটি টিকা রয়েছে। আমরা এই সংখ্যা আরও বাড়াতে ধারাবাহিকভাবে কাজ করছি।
আমরা আশা করি যে এই বছরের শেষ নাগাদ সমস্ত ভারতীয়কে টিকা দেওয়ার মিশনটি পূরণ করার দিকে অন্যান্য কর্পোরেট এবং স্থানীয় কর্তৃপক্ষের সাথে অংশীদার হব। যেমনটি আমরা কথা বলছি, আমরা ইতিমধ্যে আমাদের রিলায়েন্স পরিবারের সাথে এই প্ল্যাটফর্মটি পরীক্ষা করছি।