June 18, 2024

TV Bangla New Agency

Just another WordPress site

ভালবাসার কাছে হার মানল করোনার আতঙ্ক

কথায় আছে মিঞা বিবি রাজি তো কিয়া করেগা কাজি। কিন্তু এখানে কাজি নয় বরং বিয়ের বাধা হয়ে দাড়িয়েছিল করোনা ভাইরাসের আতঙ্ক। একদিকে যখন করোনা ভাইরাসের আতঙ্ক নিয়ে চিন,ভারত সহ সারা পৃথিবী জুড়ে ত্রাস, ঠিক সেই সময় অন্য রকম ভালোবাসার কথা শোনালো পিন্টু জানা ও এঞ্জেল।
পিন্টু জানা ভারতের পশ্চিমবঙ্গের পুর্ব মেদিনীপুর জেলার কাঁথির পশ্চিম পারুলিয়ার বাসিন্দা। আর এঞ্জেল চিনের গোয়াং প্রদেশের বাসিন্দা। ছোট মামার হাত ধরে চিনে সাত বছর আগে গার্মেন্টসের ব্যাবসা করতে গিয়ে ছিলো পিন্টু। সেখানেই এঞ্জেলের সাথে পরিচয়। সেই পরিচয় ধীরে ধীরে প্রনয়ের সম্পর্ক গড়ে তোলে। সেই সম্পর্কের হাত ধরে মেয়ে ও ছেলের পরিবার সিদ্ধান্ত নেয় চার হাত এক করে দেওয়ার। পরিকল্পনা মতো চলতি মাসের চার তারিখ বিয়ের দিন স্থির হয় এক মাস আগে। ঠিক হয় বিয়ে হবে হিন্দু মতেই।

কিন্তু এরইমধ্যে ১০-১২ দিন আগে হঠাৎ করে উদয় হল করোনা ভাইরাস বাবাজির। আর তার জেরেই সব তাল কেটে যায়। ফলে বিয়ের কি হবে ? সেই চিন্তায় পড়ে দুই পরিবার। কিন্তু সর্বশেষ পিন্টু ও এঞ্জেলের পরিবার ঠিক করে বিয়ে হবে,আর সেটা হবে নির্দিষ্ট দিনেই। তার সেই মতো কোন ভাবে মেয়ে এঞ্জেল ও ছেলে পিন্টু ভিসা নিয়ে ভারতে চলে এলেও চিনে আটকে পড়ে বরের জামাই ও কনের পুরো পরিবার। আর এই সমস্ত বিচ্ছেদের মধ্যেই চার হাত এক হোল পিন্টু জানা ও এঞ্জেলের। সর্বশেষ তাদের ভালবাসার কাছে হার মানল করোনার আতঙ্ক।