June 23, 2024

TV Bangla New Agency

Just another WordPress site

গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গুলিবৃষ্টির ঘটনার পর গ্রেপ্তারি

TORONTO, ON - AUGUST 31: Bollywood actor/producer Salman Khan arrives at the Canadian Premiere of "Dr Cabbie" held at Scotiabank Theatre on August 31, 2014 in Toronto, Canada. (Photo by George Pimentel/WireImage)

গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গুলিবৃষ্টির ঘটনার পর থেকে একের পর এক গ্রেপ্তারির ঘটনা ঘটছে। এদিকে বিষ্ণোই গ্যাংয়ের পক্ষ থেকে নাকি সলমন খানকে নয়া নিদান দেওয়া হয়েছে।

সলমনের বাড়িতে হামলার ঘটনায় এখনও পর্যন্ত ছজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের মধ্যে একজনের আবার হাজতেই মৃত্যু হয়েছে। এমন পরিস্থিতিতেই দেবেন্দ্র বুদিয়া বলেন, “বিষ্ণোই সমাজের কাছে ওকে (সলমন খান) ক্ষমার আর্জি জানাতে হবে। মন্দিরে এসে ক্ষমা চাইতে হবে। ভবিষ্যতে আর কোনওদিন এই ধরনের কোনও ভুল করবে না বলে শপথও নিতে হবে, আর বন্যপ্রাণ রক্ষার কাছে ব্রতী হতে হবে। যদি তা করে, তাহলে বিষ্ণোই সমাজ ওকে ক্ষমা করার কথা ভাববে।”

হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিংয়ের সময় কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল সলমনের বিরুদ্ধে। আর এই কৃষ্ণসার হরিণ বিষ্ণোই সম্প্রদায়ের কাছে দেবতুল্য। তাই এই অভিযোগে অভিযুক্ত হওয়ার পর থেকেই বিষ্ণোই গ্যাংয়ের রোষানলে পড়েন সলমন।