July 13, 2024

TV Bangla New Agency

Just another WordPress site

কাল থেকে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পরিমাণ বাড়তে পারে দক্ষিণবঙ্গে

আজ বৃহস্পতিবার বিকেলের দিকে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা বাড়বে। কাল থেকে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পরিমাণ বাড়তে পারে দক্ষিণবঙ্গে। উইকএন্ডে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি ও ঝড়ের পরিমাণ বাড়বে। আগামী সপ্তাহে ভারী বৃষ্টির সম্ভাবনা। কলকাতায় বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টির পূর্বাভাস দিল আলিপুর আবহাওয়া দফতর। তবে দিনভর গরম আর আর্দ্রতাজনিত অস্বস্তি চলবে। ঘাম প্যাচপ্যাচে গরমে নাজেহাল হতে হবে শহরবাসীকে।

বাংলা জুড়ে আবহাওয়ার চরম ওলোটপালোট অব্যাহত। উত্তরে যখন ভারী থেকে অতিভারী বৃষ্টির পূর্বাভাস জীবন জেরবার করে তুলেছে, দক্ষিণে তেমন অস্বস্তি চরমে উঠেছে হিটওয়েভে। উত্তরবঙ্গের একাধিক জেলায় আজ সোমবারও ঝড়-বৃষ্টির সতর্কতা দফায় দফায়। সর্বশেষ আবহাওয়ার রিপোর্ট বলছে, এক ধাক্কায় কলকাতার তাপমাত্রা বাড়ল চার ডিগ্রি সেলসিয়াস। চল্লিশের কাছাকাছি কলকাতা। দক্ষিণবঙ্গে সোমবার ও মঙ্গলবার চরমে অস্বস্তি। আগামী তিন দিন শুষ্ক আবহাওয়া দক্ষিণবঙ্গে।

শুধুমাত্র পার্বত্য এলাকায় পশ্চিমী ঝঞ্ঝার প্রভাবে সামান্য বৃষ্টির সম্ভাবনা। কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা 29 ডিগ্রি সেলসিয়াস। সর্বোচ্চ তাপমাত্রা 35 ডিগ্রি। বাতাসে আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ 39 থেকে 91 শতাংশ।