June 29, 2022

TV Bangla New Agency

Just another WordPress site

Jio লাদাখের প্যাংগং লেকে 4G মোবাইল টেলিফোনি নিয়ে এসেছে

লাদাখ, জুন 7, 2022: তার অনেকগুলি প্রথম তালিকায় যোগ করে, রিলায়েন্স জিও লাদাখের প্যাংগং হ্রদের কাছে স্প্যাংমিক গ্রামে 4G ভয়েস এবং ডেটা পরিষেবা চালু করেছে এবং এই অঞ্চলে এবং এর আশেপাশে 4G মোবাইল সংযোগ প্রদানকারী প্রথম অপারেটর হয়ে উঠেছে৷

শ. মাননীয় সংসদ সদস্য জাময়াং সেরিং নামগিয়াল প্যাংগং লেকের কাছে স্প্যাংমিক গ্রামে জিও মোবাইল টাওয়ার উদ্বোধন করেছেন। প্যাংগং হ্রদ লাদাখের অন্যতম জনপ্রিয় পর্যটন স্থান এবং ভারত এবং বিশ্বের অন্যান্য অংশ থেকে প্রতি বছর হাজার হাজার পর্যটককে আকর্ষণ করে।

অনুষ্ঠানে সংসদ সদস্য শ. জাময়াং সেরিং নামগ্যাল এলাকার মানুষকে অভিনন্দন জানিয়েছেন এবং জোর দিয়ে বলেছেন যে এই লঞ্চের মাধ্যমে, মানুষের দীর্ঘদিনের অমীমাংসিত দাবি জিও পূরণ করেছে। এই লঞ্চটি এই অঞ্চলের পর্যটক এবং সৈন্যদের নির্বিঘ্ন সংযোগ প্রদানের পাশাপাশি এই অঞ্চলের অর্থনীতিকে চাঙ্গা করবে।

Jio লাদাখ অঞ্চলে তার নেটওয়ার্ককে ক্রমাগত প্রসারিত এবং বৃদ্ধি করে চলেছে তার দৃষ্টিভঙ্গির সাথে সামঞ্জস্য রেখে ডিজিটালভাবে সবাইকে সংযুক্ত করতে এবং সমাজকে বিভিন্ন উপায়ে ক্ষমতায়িত করতে।

অত্যন্ত কঠিন ভূখণ্ড এবং কঠোর আবহাওয়ার চ্যালেঞ্জকে অতিক্রম করে, টিম জিও কেন্দ্রশাসিত অঞ্চলের প্রত্যন্ত অঞ্চলে পৌঁছানোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে যাতে লোকেরা সেসব অঞ্চলে যোগাযোগে থাকে যা অন্যথায় দেশের বাকি অংশ থেকে বিচ্ছিন্ন থাকে। মাস

মে মাসে, জিও খলসি ব্লকের কাঞ্জি, উরবিস এবং হনুপাত্তা গ্রাম এবং ডিস্কিট ব্লকের চুংলুংখা গ্রামেও তার পরিষেবা শুরু করেছে। Jio ইতিমধ্যেই এই অঞ্চলের কার্গিল, জান্সকার এবং ডেমচোকের মতো এলাকায় তার 4G পদচিহ্ন রয়েছে। Jio লেহ শহরে JioFiber ব্রডব্যান্ড পরিষেবাও প্রদান করছে।

উৎক্ষেপণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাড. তাশি গ্যালসন চেয়ারম্যান/সিইসি, নির্বাহী কাউন্সিলর, তাশি ইয়াকজি, স্ট্যানজিন চোসফেল, শ. ঘ. মেহেদি, এলএএইচডিসি লেহ-এর কাউন্সিলররা।
জিও প্যাংগং হ্রদের কাছে লাদাখ অঞ্চলে 4G পরিষেবা প্রসারিত করেছে

     শ্রীনগর, জুন 7 (পিটিআই) রিলায়েন্স জিও লাদাখ অঞ্চলে প্যাংগং হ্রদের কাছাকাছি একটি গ্রামে তার 4G পরিষেবার নাগাল প্রসারিত করেছে, এমন একটি এলাকা যা সাম্প্রতিক বছরগুলিতে ভারত ও চীনের মধ্যে একটি ঘর্ষণ বিন্দু ছিল৷
     কর্মকর্তারা জানিয়েছেন যে রিলায়েন্স জিও লাদাখের প্যাংগং হ্রদের কাছে স্প্যাংমিক গ্রামে তার 4G ভয়েস এবং ডেটা পরিষেবা চালু করেছে।
     আধিকারিকরা জানিয়েছেন, টেলিকম অপারেটরটি একটি জনপ্রিয় পর্যটন গন্তব্য প্যাংগং এলাকায় এবং এর আশেপাশে 4G মোবাইল সংযোগ প্রদানের প্রথম নেটওয়ার্ক হয়ে উঠেছে।
     লাদাখের লোকসভা সদস্য জামিয়াং সেরিং নামগিয়াল স্প্যাংমিক গ্রামে জিও মোবাইল টাওয়ারের উদ্বোধন করেছেন।
     নামগিয়াল দৃঢ়তার সাথে বলেন যে এলাকায় মোবাইল নেটওয়ার্ক চালু হওয়ার সাথে সাথে স্থানীয়দের দীর্ঘদিনের অমীমাংসিত দাবি পূরণ হয়েছে।