November 26, 2021

TV Bangla New Agency

Just another WordPress site

13 টি ভাষায় দুর্গাপূজার বিষয়বস্তু আয়োজন করবে জিওনিউজ

কলকাতা: "শারদোৎসব" অর্থাৎ দুর্গোৎসব বা দুর্গাপূজা বাংলার সবচেয়ে বড় উৎসব এবং বিশ্বব্যাপী অন্যতম বড় উৎসব হিসেবে বিবেচিত হয়, যেখানে ভারতবর্ষ এবং বিশ্বের বিভিন্ন প্রান্তের জনগণ এই উৎসবে আনন্দিতভাবে অংশগ্রহণ করে।

দুর্গাপূজা হল পশ্চিমবঙ্গ এবং অন্যত্র মানুষের সাথে উৎসবমুখর সংযোগ গড়ে তোলার সুযোগ। যাইহোক, চলমান মহামারীর পরিপ্রেক্ষিতে, কলকাতার মাননীয় হাইকোর্ট জনগণের কল্যাণের কথা মাথায় রেখে প্যান্ডেলে peopleুকতে নিষেধ করেছেন।

তাই, এই বছর ডিজিটাল মাধ্যমগুলির মাধ্যমে গ্রাহকদের পূজার মনোভাবের সাথে সংযুক্ত করার উদ্যোগ এবং JioNews হল ভক্তদের উৎসবে অংশ নিতে সাহায্য করার জন্য কলকাতা জুড়ে সেরা পুজোর কিউরেটেড ভিডিওগুলি হোস্ট করবে।

জিওনিউজ ১ 13 টি ভাষায় দুর্গাপূজার বিষয়বস্তু আয়োজন করবে যা দেশের বৃহত্তর জনগোষ্ঠীকে পুজো আবিষ্কার এবং উপভোগ করতে সক্ষম করবে। তাই ভক্তরা দুর্গাপূজার প্যান্ডেলগুলির জাঁকজমক উপভোগ করতে পারে এবং ইংরেজি, হিন্দি, মারাঠি, বাংলা, তেলেগু, তামিল, মালায়ালাম, ওড়িয়া, গুজরাটি, পাঞ্জাবি, অসমিয়া সহ বিভিন্ন ভাষায় তাদের বাড়ির আরাম এবং নিরাপত্তা থেকে উৎসবের অংশ হতে পারে , কন্নড় এবং উর্দু।