June 25, 2022

TV Bangla New Agency

Just another WordPress site

বৃষ্টির জেরে ভেঙে পড়লো এক বৃদ্ধা দম্পতির কাঁচা বাড়ি

মালদাঃ-
বৃষ্টির জেরে ভেঙে পড়লো এক বৃদ্ধা দম্পতির কাঁচা বাড়ি। ঘটনাটি ঘটেছে বুধবার ভোরে হরিশ্চন্দ্র পুর-১ নং ব্লকের মহেন্দ্রপুর জিপির ভবানীপুর গ্রামে। অসহায় ভাবে পলিথিন টাঙিয়ে দিন কাটাচ্ছে পরিবার।আহত হয়েছেন বৃদ্ধা মসিউর রহমান (৭০) ও তার স্ত্রী আনোয়ারা বিবি(৬৫)।

গৃহকর্তা মসিউর রহমান জানান স্বামী-স্ত্রী ঘুমিয়ে ছিলেন।এদিন রাতে একনাগারে বৃষ্টি হচ্ছিল।ভোরের সময় হুড়মুড়িয়ে ভেঙে পড়ে তাদের মাটির কাঁচা বাড়ি।তাদের চিৎকার চেঁচামেচি শুনে ছুটে আসেন প্রতিবেশীরা।প্রতিবেশীদের তৎপরতায় একটুর জন্য প্রান বাঁচে তারা।

তিনি আরো জানান বয়স্ক স্ত্রী ও এক নাবালিকা নাতনিকে নিয়ে অভাবের সংসার।তিনি বয়স্ক ভাতা পেলেও প্রায় এক বছর ধরে ভাতা বন্ধ রয়েছে। একদিকে ভাতা বন্ধ অপরদিকে একমাত্র কাঁচা মাটির বাড়িটিও ভেঙে গেল এই বর্ষায়।কি ভাবে চলবে পরিবার বড়ো চিন্তায় কাটছে দিন।

গৃহকর্তা মসিউর রহমানের স্ত্রী আনোয়ারা বিবি জানান বুধবার ভোরে তাদের একমাত্র মাটির কাঁচা বাড়িটি ভেঙে যায়।এই বর্ষায় পলিথিন টাঙিয়ে কোনোরকমে দিন গুজরান করছি। বয়স্ক স্বামী কাজ করতে পারে না। একবছর ধরে স্বামীর বয়স্ক ভাতা বন্ধ রয়েছে। একমাত্র ছেলে বিয়ে করে আলাদা সংসার করছে।বৃদ্ধ বাবা-মা কে দেখে না।একমাত্র রেশনের চাল দিয়ে চলে তাদের সংসার।

ফোনে জানিয়েছেন বিডিও অনির্বাণ বসু সরকারি ভাবে সবরকমের সাহায্য পাইয়ে দেয়ার আশ্বাস দেন।