June 25, 2022

TV Bangla New Agency

Just another WordPress site

উত্তর-পূর্বের এলাকার গ্রাহকদের জন্য বিনামূল্যে পরিষেবা

ত্রাণ পরিমাপ টিভি হিসাবে বজ্রঝড়, ভারী বর্ষণ, বন্যা এবং ভূমিধসের কারণে আসাম এবং উত্তর পূর্বের এলাকায় গ্রাহকদের জন্য জিও বিনামূল্যে পরিষেবা প্রদান করে

রিলায়েন্স জিও কমপ্লিমেন্টারি চার দিনের আনলিমিটেড প্ল্যান ঘোষণা করেছে – সীমাহীন ফ্রি কল এবং প্রতিদিন 1.5 গিগাবাইট পর্যন্ত ডেটা পরিষেবার সাথে, উত্তর-পূর্বের ক্ষতিগ্রস্ত রাজ্যগুলিতে তার গ্রাহকদের চার দিনের জন্য প্রতিদিন 100টি SMS সহ।

Jio মেঘালয়, মিজোরাম, মণিপুর এবং অরুণাচল প্রদেশের গ্রাহকদের কাছে পাঠানো একটি বার্তায় বলেছে, “গত কয়েকদিনে আপনার পরিষেবার অভিজ্ঞতা চরম আবহাওয়ার কারণে প্রভাবিত হয়েছে। সদিচ্ছা হিসেবে, আমরা আপনার নম্বরে একটি 4-দিনের সীমাহীন সম্মতিমূলক প্ল্যান প্রয়োগ করেছি।”

এই দুর্ভাগ্যজনক সময়ে Jio তার গ্রাহকদের সাথে দৃঢ়ভাবে দাঁড়িয়েছে। তাদের প্রিয়জনের সাথে যোগাযোগ রাখতে এবং সংযুক্ত থাকতে সাহায্য করার জন্য, Jio 4 দিনের সীমাহীন ভয়েস এবং ডেটা প্যাক এবং প্রতিদিন 100 এসএমএস বাড়িয়েছে।

অনেক এলাকায় বৃষ্টিপাত চলছে এবং পরিস্থিতির আরও অবনতি হতে পারে। কিছু এলাকায়, নেটওয়ার্ক বিচ্ছিন্ন হয়ে গেছে এবং গ্রাহকদের সাথে যোগাযোগ করা যাচ্ছে না, যেখানে অন্যান্য এলাকায় গ্রাহকরা রিচার্জ করতে পারছেন না

4-দিনের প্যাকে প্রতিদিন 100টি SMS সহ 1.5 GB হাই স্পিড ডেটা এবং আনলিমিটেড ভয়েস থাকবে৷

যে রাজ্যগুলি এই অভিযানের আওতায় রয়েছে তা হল – অরুণাচল প্রদেশ, মিজোরাম, মেঘালয় এবং মণিপুর