মুম্বাই, 11 মে, 2023: JioCinema, TATA IPL 2023-এর অফিসিয়াল ডিজিটাল স্ট্রিমিং পার্টনার, ডিজিটাল স্পোর্টস দেখার বিশ্বে বিশ্বব্যাপী মানদণ্ড স্থাপন করে চলেছে কারণ এটি 1300 কোটিরও বেশি। প্রথম পাঁচ সপ্তাহে ভিডিও ভিউ। দর্শকরা JioCinema-এর ফ্যান-কেন্দ্রিক উপস্থাপনায় আঠালো কারণ প্রতি ম্যাচ প্রতি দর্শকের গড় সময় 60 মিনিট স্পর্শ করেছে। কানেক্টেড টিভিতে TATA IPL 2023-তে HD TV-তে দর্শকের সংখ্যা দ্বিগুণ হয়েছে।
Viacom18 স্পোর্টসের সিইও অনিল জয়রাজ বলেছেন, “JioCinema প্রতি সপ্তাহে শক্তি থেকে শক্তিতে বৃদ্ধি পাচ্ছে এবং এটি ডিজিটালে TATA IPL-কে ধরার ক্ষেত্রে গ্রাহকদের সম্পূর্ণ পছন্দের স্পষ্ট প্রমাণের উপর ভিত্তি করে। “অসামান্য ক্রিকেট অ্যাকশন এবং আমাদের শক্তিশালী প্ল্যাটফর্মের সংমিশ্রণ প্রমাণ করে যে দুর্দান্ত উদ্বোধনী উইকএন্ডটি আসন্ন বড় জিনিসগুলির শুরু মাত্র। আমি আমাদের সমস্ত স্পনসর, বিজ্ঞাপনদাতা এবং অংশীদারদের ধন্যবাদ জানাতে চাই আমাদের যাত্রায় বিশ্বাস দেখানোর জন্য কারণ আমরা প্রত্যেক ভক্তের TATA IPL দেখার অভিজ্ঞতাকে উন্নত করে যাচ্ছি।”
JioCinema পাঁচ দিনের ব্যবধানে দুইবার TATA IPL-এর সর্বোচ্চ সমঝোতার রেকর্ড লঙ্ঘন করেছে। 12ই এপ্রিল, তারা 2.23 কোটি টাকা আয় করেছে৷ চেন্নাই সুপার কিংস বনাম রাজস্থান রয়্যালস ম্যাচের সময় শিখর। পাঁচ দিন পরে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম চেন্নাই সুপার কিংসের খেলার সময়, JioCinema 2.4 কোটির একযোগে আবার রেকর্ড ভেঙেছে।

More Stories
ভারতীয় মহিলা ক্রিকেট দলের জয় উদযাপন করলেন নীতা আম্বানি
জিও ব্যবহারকারীদের জন্য ১৮ মাসের গুগল জেমিনি প্রো প্লান বিনামূল্যে
কৃত্রিম বুদ্ধিমত্তা বিপ্লবকে ত্বরান্বিত করতে রিলায়েন্স এবং গুগলের অংশীদারিত্ব