December 26, 2024

TV Bangla New Agency

Just another WordPress site

রিলায়েন্স এর নয়া সংযোজন

মুম্বাই, 20শে মে 2022: সারাদেশে বিস্তৃত শিল্পের নেতৃস্থানীয় আলোকিতদের মধ্যে
বিলাসের ব্যবসা, অ্যাটলাস অফ অ্যাফ্লুয়েন্স (AOA) 2022 মুম্বাইতে চালু করা হয়েছিল
আজ. রিলায়েন্স ব্র্যান্ডের একটি বিভাগ দ্য ভয়েস অফ ফ্যাশন (TVOF) দ্বারা তৈরি৷
লিমিটেড, দৈনিক ডিজিটাল ম্যাগাজিন যা ভারতীয় বিষয়ে কথোপকথন ট্র্যাক করে এবং নেতৃত্ব দেয়
ফ্যাশন, ডিজাইন, কারুশিল্প এবং খুচরা, AOA 2022, এই ধরনের প্রশস্ত এবং গভীর সাদা প্রথম
ভারত থেকে আসা কাগজ যা বিলাসের প্রিজমের মাধ্যমে অধ্যয়ন করা ভোক্তাদের আচরণকে বিচ্ছিন্ন করে।
ভারতে সমৃদ্ধি বলতে কী বোঝায় তার সম্মিলিত প্রতিফলন দুই বছরে বেড়েছে
মহামারী মহামারী পরবর্তী বাজার এবং স্পষ্টভাবে পরিবর্তিত ভোক্তাদের চার্ট করা
ভারতের ছয়টি শহর এবং বাজার জুড়ে একটি বিশেষভাবে কমিশন করা গবেষণার মাধ্যমে মানসিকতা,
AOA 2022 একচেটিয়াভাবে কমিশনকৃত আর্টওয়ার্ক সহ একটি বই হিসাবে প্রকাশিত হয়েছে।
এই গবেষণাটি “প্রাক-মহামারী” এবং “মহামারী পরবর্তী” মাসের সময় গ্রাফ ব্যবহার করে
একটি তুলনামূলক ম্যাট্রিক্স নির্দিষ্ট করুন। এটি কি সম্পর্কে দীর্ঘকাল ধরে রাখা ধারনাগুলিকে উড়িয়ে দিতেও সহায়তা করে৷
বিত্তশালী এবং বিলাসিতা ভারতীয়দের জন্য বোঝানো হয়েছে.
গবেষণাটি বৈজ্ঞানিকভাবে ডিজাইনের মাধ্যমে গত কয়েক মাস ধরে প্রণয়ন করা হয়েছিল
ক্রেতাদের মধ্যে মেট্রো এবং নন-মেট্রো পার্থক্য বোঝার জন্য ভোক্তা গবেষণা,
ব্যবহারের পিছনে ব্র্যান্ড এবং আচরণগত ধারণা। এই সাদা অন্যান্য বিভাগ
বিত্তশালীতা অন্বেষণ করতে একটি পণ্য হিসাবে কাগজ বিলাসিতা অতিক্রম.