September 19, 2024

TV Bangla New Agency

Just another WordPress site

মাটি খুঁড়তেই উদ্ধার যুবকের পচাগলা দেহ, ঘটনার তদন্তে পুলিশ

মাটি খুঁড়তেই নিখোঁজ এক যুবকের পচাগলা দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় উলুবেড়িয়ার তপনা এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। সূত্রের খবর, মৃত শেখ দিল মহম্মদ ছিলেন উলুবেড়িয়ার নাজির পাড়ার বাসিন্দা। চলতি বছরের ২১ জানুয়ারি স্কুটি নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন শেখ মহম্মদ। এরপর আনুমানিক রাত ন’টা নাগাদ সে পরিবারের সদস্যদের ফোন করে জানান যে, তাঁর বাড়ি ফিরতে দেরি হবে। কিন্তু সারারাত পেরিয়ে গেলেও বাড়ি না ফেরায় পরদিন সকালে বিভিন্ন জায়গায় খোঁজ খবর করেন পরিবারের লোকেরা। হদিশ না মেলায় উলুবেড়িয়া থানায় নিখোঁজ ডায়েরি করেন।

এরপর দীর্ঘদিন পেরিয়ে গেলেও হদিশ মেলেনি ওই যুবকের। এই পরিস্থিতিতে পুলিশের বিরুদ্ধে নিস্ক্রীয়তার অভিযোগ তুলে ফেব্রুয়ারি মাসে উলুবেড়িয়া থানার সামনে বিক্ষোভ দেখায় শেখ দিন মহম্মদের পরিবারের সদস্যরা। মঙ্গলবার সকালে হঠাৎই মাটি খুঁড়তেই তপনা এলাকা থেকে উদ্ধার হয় শেখ দিল মহম্মদের দেহ।

যদিও এবিষয়ে স্থানীয়দের অভিযোগ, স্ত্রীর সঙ্গে প্রণয়ের সম্পর্কের সন্দেহে এলাকার বাসিন্দা লালু গাজি খুন করেছে ওই যুবককে। ঘটনায় তাঁদের অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত ও তার পরিবারের সদস্যদের আটক করেছে এবং তার সঙ্গে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।