২০২৫ সালে পরিষেবা
ঈশা আম্বানির নেতৃত্বে, রিলায়েন্স রিটেইল ২০২৫ সালকে ফ্যাশন, সৌন্দর্য, ইলেকট্রনিক্স এবং ডিজিটাল খুচরা বিক্রেতাদের ব্র্যান্ড সংযোজন এবং নতুন গ্রাহক-মুখী পরিষেবার উপর তার মনোযোগ আরও জোরদার করার জন্য ব্যবহার করেছে। গ্রাহকদের জন্য, বছরটি আরও বিস্তৃত পছন্দ, দ্রুত অ্যাক্সেস এবং নতুন কেনাকাটার অভিজ্ঞতায় রূপান্তরিত হয়েছে।
বছরের অন্যতম প্রধান ফ্যাশন উন্নয়ন ছিল রিলায়েন্স রিটেইলের প্ল্যাটফর্মের মাধ্যমে ভারতে বিশ্বব্যাপী ফ্যাশন ব্র্যান্ড শিনের সূচনা। সহজলভ্য মূল্যে ট্রেন্ড-নেতৃত্বাধীন আন্তর্জাতিক স্টাইলের চারপাশে অবস্থান করে, লঞ্চটি ঘন ঘন স্টাইল রিফ্রেশ খুঁজছেন এমন তরুণ ক্রেতাদের জন্য বিকল্পগুলি প্রসারিত করেছে। এর পাশাপাশি, Yousta এবং প্রিমিয়াম ফ্যাশন ব্র্যান্ড Azorte এর মতো যুব-কেন্দ্রিক ফর্ম্যাটগুলি প্রসারিত হতে থাকে, যখন Gap এর মতো আন্তর্জাতিক লেবেলগুলি তাদের উপস্থিতি জোরদার করে। ফরাসি মহিলাদের পোশাক ব্র্যান্ড Maje এর প্রবর্তন অ্যাক্সেসযোগ্য বিলাসিতায় আরও একটি পদক্ষেপ হিসেবে চিহ্নিত।
সৌন্দর্য এবং সুস্থতাও একটি প্রধান প্রবৃদ্ধির ক্ষেত্র হিসেবে আবির্ভূত হয়। তার সৌন্দর্য প্ল্যাটফর্ম Tira এর মাধ্যমে, রিলায়েন্স রিটেইল ভারতে বেশ কয়েকটি বিশ্বখ্যাত সৌন্দর্য এবং ত্বকের যত্নের ব্র্যান্ড নিয়ে আসে। বছরজুড়ে, তিরা বিশ্বব্যাপী সঙ্গীত এবং ফ্যাশন আইকন রিহানা দ্বারা প্রতিষ্ঠিত ফেন্টি বিউটি চালু করার জন্য অংশীদারিত্ব করেছিল এবং ভারতীয় বাজারে জনপ্রিয় প্রসাধনী ব্র্যান্ড এসেন্স চালু করার জন্য কসনোভার সাথেও কাজ করেছিল। এই প্রচেষ্টা যুক্তরাজ্য-ভিত্তিক ফেসিয়াল ফিটে কৌশলগত ক্ষুদ্র বিনিয়োগের দ্বারা পরিপূরক হয়েছিল।

More Stories
গ্রাহক বৃদ্ধিতে রেকর্ড গড়ল জিও
জিও ইনস্টিটিউট এবং INSMA সফল ভাবে সমাপ্ত করল ক্রীড়া ব্যবস্থাপনা সম্মেলন
ডঃ মাশেলকরের সংবর্ধনা অনুষ্ঠানে কি বললেন মুকেশ আম্বানি