July 16, 2024

TV Bangla New Agency

Just another WordPress site

শুটিং করতে গিয়ে আহত প্রিয়াঙ্কা চোপড়া

DUBAI, UNITED ARAB EMIRATES - DECEMBER 08: Actress Priyanka Chopra poses during a portrait session at the 8th Annual Dubai International Film Festival held at the Madinat Jumeriah Complex on December 8, 2011 in Dubai, United Arab Emirates. (Photo by Gareth Cattermole/Getty Images for DIFF)

নতুন ছবি ‘দ্য ব্লাফ’-এর শুটিংয়ের কীভাবে অ্যাকশন দৃশ্য়ে শুটিং করছেন। এমনকী, ছবি শেয়ার করেছিলেন গলায় গুরুতর চোটের। আর এবার আরও ভয়ঙ্কর ভিডিও পোস্ট করে অনুরাগীদের রীতিমতো চমকে দিলেন তিনি। তবে ভিডিওর ক্য়াপশনে গোটা কাণ্ডকে ‘প্রোফেশনাল হ্যাজার্ড’ বলেই সম্বোধন করলেন বিন্দাস প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা তাঁর পরবর্তী ছবি ‘দ্য ব্লাফ’-এর শুটিংয়ে এখন ব্যস্ত। মহিলা দস্যুদের গল্প নিয়ে তৈরি হচ্ছে প্রিয়াঙ্কার এই নতুন ছবি। এখানে দস্যুর চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। একেবারে অ্যাকশনে ভর্তি একটা ছবি। এমনই এক দৃশ্য শুটিং করতে গিয়ে চোট পেলেন অভিনেত্রী। এই মুহূর্তে হলিউডের বেশ কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যার মধ্যে রয়েছে টেক্সট ফর ইউ এবং মেটরিক্স ৪। তাছাড়াও, স্বামী নিক জোনাসের সঙ্গে নতুন একটি গানের প্রোজেক্টে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে।