May 18, 2024

TV Bangla New Agency

Just another WordPress site

রিলায়েন্স ফ্রেশ ও স্মার্ট দ্বারা পূর্ণ পাইসা ভাসুল বিক্রয় ফিরে এসেছে

2020 সংস্করণটি সারা দেশে সমস্ত রিলায়েন্স ফ্রেশ এবং স্মার্ট স্টোরগুলিতে আসবে। রিলায়েন্স রিটেইলের দ্বিবার্ষিক পূর্ণ পাইসা ভাসুল বিক্রয় ফিরে এসেছে এবং এবার এটি আরও বড় হয়ে উঠেছে। এই বছরের মেগা খুচরা শপিং ফেস্টিভালের প্রথম সংস্করণটি 22 জানুয়ারি থেকে 26 জানুয়ারী সমস্ত রিলায়েন্স ফ্রেশ এবং স্মার্ট স্টোরগুলিতে চলবে। আবারও দ্বিবার্ষিক মেগা বিক্রয় দেশ জুড়ে গ্রাহকদের আধুনিক খুচরা উৎসবে যোগ দিতে সহায়তা করবে। রিলায়েন্স রিটেইলগুলি মেট্রো এবং ছোট শহরগুলিতে দ্রুত তার পদচিহ্নের নেতৃত্ব দেওয়ার ফলে, ইভেন্টটি আরও বড় হয়ে ওঠে কারণ গ্রাহকরা তাদের পার্শ্ববর্তী স্টোরগুলিতে মেগা অফারগুলি প্রত্যক্ষ করতে পারেন। ফুল পয়সা ভাসুল বিক্রয়ের 5 দিনের সময় গ্রাহকরা মুদি, প্রধান, ফলমূল এবং শাকসবজি, রান্নাঘর এবং হোমওয়্যার এবং অন্যান্য সাধারণ পণ্য সহ পুরো পণ্য সীমাতে দুর্দান্ত অফার পেতে পারেন। জানুয়ারী 2020 এর পূর্ণ পয়সা ভাসুল বিক্রয় এর সংস্করণ টিভি, প্রিন্ট, রেডিও, বিটিএল এবং ডিজিটাল প্ল্যাটফর্ম সহ হিন্দি এবং আঞ্চলিক ভাষাগুলিতে 360 ডিগ্রি প্রচারে সমর্থিত। প্রচারে দীপিকা কাক্কর, পুরো পরিবার জুড়ে জনপ্রিয় মুখ, রিলায়েন্স ফ্রেশ এবং স্মার্ট জিনির সাথে রয়েছে, যারা ফুল পয়সা ভাসুল বিক্রয় আগমনের প্রতিনিধিত্ব করে।

প্রচারে মূল বিভাগগুলিতে 10 টি পৃথক বিজ্ঞাপন রয়েছে যা বিস্তৃত পণ্য মিশ্রণ এবং বিক্রয়ের সময় প্রদত্ত কী ভোক্তাদের সুবিধাগুলি প্রদর্শন করে। ২২ শে থেকে ২ 26 শে জানুয়ারির মধ্যে ফুল পাইসা ভাসুল বিক্রয়-এর এই সংস্করণটি স্পর্শ পয়েন্টগুলির সর্বকালের সবচেয়ে শক্তিশালী উপস্থিতি দেখতে পাবে। আক্রমণাত্মক টিভি ও মুদ্রণ প্রচারের পাশাপাশি ফেসবুক, ইউটিউব, টুইটার এবং গুগল ডিসপ্লে নেটওয়ার্কে আগ্রাসী ডিজিটাল প্রচার চলছে।

ব্র্যান্ডগুলি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে মূল প্রভাবশালীদের সাথে চুক্তি করেছে সামাজিক প্ল্যাটফর্মগুলিতে বিস্তৃত আঞ্চলিক ভোক্তা পৌঁছানোর জন্য। রিলায়েন্স ফ্রেশ এবং স্মার্ট সিইও দামোদার মল বলেছেন, “আমাদের মতো সুপারমার্কেট ব্র্যান্ডগুলি, গ্রাহকদের পাড়ায় বছরের পর বছর উপস্থিত থাকার সাথে তাদের দৈনন্দিন রুটিনের অংশ হয়ে উঠেছে। আমরা সম্প্রদায়ের অংশ এবং তাদের আনন্দ, উদযাপন এবং উত্সব যা তাদের জীবনকে স্পর্শ করে। এই জাতীয় অনুষ্ঠানগুলি আমাদের গ্রাহকদের সাথে কথা বলার এবং তাদের সাথে যোগাযোগ করার সুযোগ দেয়।

রিলায়েন্স ফ্রেশ এবং রিলায়েন্স স্মার্ট সাম্প্রতিক বছরগুলিতে ধারাবাহিকভাবে বৃদ্ধি পেয়েছে এবং আজ রিলায়েন্স রিটেইল 700 টিও বেশি ফ্রেশ / স্মার্ট স্টোর পরিচালনা করছে। এই স্টোরগুলি দেশজুড়ে মেট্রো এবং ছোট ছোট শহরগুলিতে আধুনিক খুচরা উত্সবগুলিতে অংশ নিতে আনন্দময় অভিজ্ঞতা নিয়ে আসে এবং গ্রাহকদের সহায়তা করে। নতুন প্রচারণার টিজার এবং ফিল্মগুলি নীচে তালিকাভুক্ত রিলায়েন্স ফ্রেশের ডিজিটাল প্ল্যাটফর্ম জুড়ে উপলব্ধ: