July 21, 2024

TV Bangla New Agency

Just another WordPress site

পরকীয়ার জেরে খুনের অভিযোগ, পাটক্ষেত থেকে উদ্ধার ক্ষত বিক্ষত দেহ

পরকীয়ার জেরে খুনের অভিযোগ।পাটক্ষেত থেকে উদ্ধার ক্ষত বিক্ষত দেহ।ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ধূপগুড়ি ব্লকের ঝাড় আলতা ১ নং গ্রাম পঞ্চায়েতের বামনটারি এলাকায়। মৃত ব্যক্তির নাম শিস কুমার রায় (৪৫)।অভিযোগ পার্শ্ববর্তী এলাকার বাসিন্দা এক মহিলার সঙ্গে তার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলে স্থানীয় সুত্রে জানা যায়।এমনকী শিস কুমার রায়ের সঙ্গে ঐ মহিলা গত দুই মাস নিখোজও ছিল বলে অভিযোগ।সম্প্রতি তারা দুজনেই বাড়িতে ফিরে আসে।এরপর বুধবার বিকালে ঐ মহিলা এবং তার স্বামী পরিকল্পনা করে শিসকে ডাকে এবং পাট ক্ষেতের মাঝে তাকে খুন করে বলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে ধূপগুড়ি থানার আই সি সুজয় তুঙ্গা সহ বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌছায় এবং দেহ উদ্ধার করে।পাট ক্ষেতের মাঝে মৃতদেহটির মুখ ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

জানা যায় শিস কুমার রায় পেশায় দিনমজুর এবং তার পরিবারে স্ত্রী ছাড়াও এক ছেলে এবং এক মেয়ে রয়েছে।এদিকে একহাটু জলের মাঝ থেকে পুলিশ দেহ উদ্ধার করে এবং স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে প্রাথমিক তদন্ত সারেন।
মৃত ব্যক্তির বাবা কার্তিক চন্দ্র রায় জানান ছেলে ঐ মহিলার সঙ্গে মাঝে শিলিগুড়ি চলে গিয়েছিল।সম্প্রতি বাড়িতে ফিরে স্বাভাবিক ছিল।এদিন ঐ মহিলা ও তার স্বামী পরিকল্পনা করে শিসকে ডেকে নিয়ে গিয়ে পাট ক্ষেতে ধারালো অস্ত্র দিয়ে খুন করে বলে দাবি মৃতের বাবার।

পুলিশ সুত্রে জানানো হয়েছে দুইজনকে আটক করা হয়েছে এবং পুলিশ ঘটনার তদন্ত শুরু করছে।পুর্নাঙ্গ তদন্ত না হওয়া পর্যন্ত খুনের কারন সর্ম্পকে স্পষ্ট বলা সম্ভব নয়। পাশাপাশি মৃত দেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি পাঠানো হবে।