September 8, 2024

TV Bangla New Agency

Just another WordPress site

চোপড়ায় কিশোরীরর মৃত্যুর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে বিষক্রিয়া, বিক্ষোভের ঘটনায় গ্রেপ্তার ১৬

চোপড়ায় কিশোরীরর মৃত্যুর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে বিষক্রিয়া, বিক্ষোভের ঘটনায় গ্রেপ্তার ১৬ !

পুলিশ সূত্রে জানা গেছে, ইসলামপুর মহকুমা হাসপাতালের মর্গ থেকে ওই কিশোরীর মৃতদেহ চোপড়ায় নিয়ে যাওয়া হয় কোনওরকম অপ্রীতিকর ঘটনা যাতে মা ঘটে এড়াতে প্রচুর সংখ্যক পুলিশ মোতায়েন করা হয় বলে জানিয়েছেন পুলিশ সুপার সচিন মক্কর৷

চোপড়া ছাত্রী খুনের ঘটনায় জড়িত সন্দেহে যুবকের মৃতদেহ উদ্ধার এলাকায় চাঞ্চল্য। লাইন লাইন অর্ডার ভঙ্গ হবে এই নিয়ে বিজেপির নেতা, সাংসদ কে পুলিশ বাধা দেয় ঘটনাস্থলে যাবার জন্য। এনিয়ে বিজেপি নেতারা, সাংসাদ রা বিজেপি ক্ষোভ প্রকাশ করেন।
ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার সচিন মক্কারের নেতৃত্বে গতকাল সন্ধে থেকে অভিযান চালায় চোপড়া থানার পুলিশ ৷ এখন পর্যন্ত পুলিশের গাড়ি ও সরকারি বাসে ভাঙচুর ও আগুন লাগানোর ঘটনায় মোট ১৬ জনকে গ্রেপ্তার করা হয়৷ ওই কিশোরীকে ধর্ষণ করে খুন করার অভিযোগ তুলে যে রনক্ষেত্র চেহারা নিয়েছিল চোপড়ার বিস্তীর্ণ এলকা।
১৬ জনকে গ্রেফতার করল পুলিশ উত্তর দিনাজপুর জেলার চোপড়ার সংঘর্ষের ঘটনায় কে কেন্দ্র করে । পুলিশ-জনতা খন্ডযুদ্ধে যুক্ত থাকার অভিযোগ সহ জাতীয় সড়ক অবরোধ, সরকারি বাসে আগুন, পুলিশের গাড়িতে আগুন দেওয়ার অভিযোগে ১৬ জনকে পুলিশ গ্রেপ্তার করেছে বলে জানা গেছে।সোমবার বিশাল পুলিশ বাহিনী এলাকায় পৌঁছে ১৬ জন বিক্ষোভকারীদের গ্রেফতার করে৷ যে কোনও রকম অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

রবিবার এক মাধ্যমিক উত্তীর্ণা ছাত্রীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায় চোপড়ার সোনাপুর গ্রাম পঞ্চায়েতের বসলামপুরে। ধর্ষণ করে হত্যা করা হয়েছে ওই কিশোরীকে এমন অভিযোগ তোলা হয় গ্রামবাসীদের পক্ষ থেকে। আন্দোলনে সামিল হন স্থানীয় বিজেপি নেতৃত্বও। এরপরেই অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি তুলে ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন বিক্ষোভকারীরা। পুলিশ পরিস্থিতি সামল দিতে ঘটনাস্থলে পৌঁছলে ক্রমশ পরিস্থিতি জটিল হয়৷ পুলিশের একাধিক গাড়ি ও একাধিক সরকারি বাস পুড়িয়ে দেয় বিক্ষোভকারীরা। পরিস্থিতি সামাল দিতে কাঁদানে গ্যাসের সেল ফাটায় পুলিশ।