July 13, 2024

TV Bangla New Agency

Just another WordPress site

গ্রাহক ভিত্তিতে এয়ারটেলকে ছাড়িয়ে গেল জিও

জিও ওয়্যারলাইন গ্রাহক ভিত্তিতে এয়ারটেলকে ছাড়িয়ে গেছে! মোবাইল ব্যবসায় আধিপত্য অব্যাহত রাখে

প্রায় ১১০০ গ্রাহক সংযোজন নিয়ে রিলায়েন্স জিও এয়ারটেলকে পেছনে ফেলেছে, ট্রাইয়ের সর্বশেষ রিপোর্ট অনুসারে কলকাতার বৃহত্তম ওয়্যারলাইন বেসরকারী অপারেটর এসেছে।
ওয়্যারলাইন ব্রডব্যান্ড মহামারী চলাকালীন বাড়িতে থেকে কাজ, বাড়ি থেকে পড়াশোনা এবং বাড়িতে বিনোদন নিয়ে একটি নতুন গুরুত্ব পেয়েছে।

গতিশীলতার জায়গাতে, কলকাতার সর্বাধিক পছন্দের ডিজিটাল পরিষেবা সরবরাহকারীর হিসাবে দুর্দান্ত যাত্রা অব্যাহত রেখে, রিলায়েন্স জিও ২০২১ সালের মে মাসে কলকাতা সার্কেলে সর্বোচ্চ 50০৫০৮ টি নতুন মোবাইল গ্রাহক যুক্ত করেছে (ট্রাই প্রকাশিত সর্বশেষ টেলিকম গ্রাহকের তথ্য অনুযায়ী) গ্রাহক বাজার নিয়েছে 43.6% ভাগ করুন

ভারতী এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া মে 2021 এ যথাক্রমে 75521 এবং 353721 গ্রাহক হারিয়েছে

এখানে উল্লেখ করা প্রয়োজন যে, রিলায়েন্স জিও কলকাতায় এক নম্বর ডিজিটাল পরিষেবা প্রদানকারী যার সর্বোচ্চ সংখ্যক গ্রাহক রয়েছে। রিলায়েন্স জিও গত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে প্রতি মাসে বিপুল সংখ্যক নতুন গ্রাহক যোগ করছে, যা তার বৃহত্তম সত্যিকারের -4 জি নেটওয়ার্ক দ্বারা চালিত, নতুন সংযোগহীন এলাকায় দ্রুত সম্প্রসারণ এবং রাজ্য জুড়ে নির্বিঘ্ন উচ্চ-গতির ইন্টারনেট সহ সাশ্রয়ী মূল্যের হার। জিও সাম্প্রতিক স্পেকট্রাম নিলামে অর্জিত অতিরিক্ত স্পেকট্রাম স্থাপন পুরোপুরি কলকাতা জুড়ে সম্পন্ন করেছে, যা রাজ্যে গ্রাহক নেটওয়ার্ক অভিজ্ঞতাকে আরও উন্নত করেছে।