September 8, 2024

TV Bangla New Agency

Just another WordPress site

উত্তরবঙ্গ সহ উত্তর পূর্ব ভারতের রাজ্যগুলি তে বৃষ্টির সম্ভাবনা

মৌসুমী অক্ষরেখার এখনো কিছুটা উত্তরে রয়েছে। উত্তরবঙ্গ সহ উত্তর পূর্ব ভারতের রাজ্যগুলি তে বৃষ্টির সম্ভাবনা। রবিবার থেকে বৃষ্টি কমবে।
কলকাতায় আজ সকালে মূলত মেঘলা আকাশ। বাতাসে জলীয় বাষ্প বেশি থাকা আদ্রতাজনিত অস্বস্তি । বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টির সম্ভাবনা। সকালে সর্বনিম্ন তাপমাত্রা ছিল 27.7 ডিগ্রি । গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল 35 ডিগ্রি। বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ 62 থেকে 95 শতাংশ।

আজ উত্তরবঙ্গের দার্জিলিং কালিম্পং আলিপুরদুয়ার কোচবিহার জলপাইগুড়িতে বিক্ষিপ্তভাবে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা । ভারী বৃষ্টি হতে পারে মালদা , উত্তর ও দক্ষিণ দিনাজপুরে । উত্তরবঙ্গে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে আগামী 48 ঘণ্টায়। শনিবার আলিপুরদুয়ার কোচবিহারে অতি ভারী বর্ষণের সম্ভাবনা। দু’এক জায়গায় বিক্ষিপ্তভাবে 200 মিলিমিটার পর্যন্ত বৃষ্টি হতে পারে। দার্জিলিং জলপাইগুড়িতে ও ভারী বৃষ্টির পূর্বাভাস। রবিবারে দার্জিলিং কোচবিহার ও আলিপুরদুয়ারে বিক্ষিপ্তভাবে দু-এক পশলা ভারী বৃষ্টি হতে পারে। অন্যান্য জেলায় বৃষ্টি কমবে। সোমবার থেকে উত্তরবঙ্গে বৃষ্টি অনেকটাই কমে যাবে।
দক্ষিণবঙ্গে শুক্র ও শনিবার বজ্রবিদ্যুৎ সহ বিক্ষিপ্তভাবে বৃষ্টির সম্ভাবনা রয়েছে বাতাসে জলীয় বাষ্প বেশি থাকায় আর্দ্রতাজনিত অস্বস্তি বেশি থাকবে।