Latest News

ভয়াবহ অগ্নিকান্ড থেকে রক্ষা পেল হাওড়ার সন্ধ্যা বাজার, ঘটনাস্থলে দমকলের ১টি ইঞ্জিন

Titly Sengupta 12/12/2018 Technology

তিতলী সেনগুপ্ত, ওয়েব ডেস্কঃ ভর দুপুরে অল্পের জন্য বড়োসড়ো অগ্নিকান্ডের কবল থেকে রক্ষা পেল হাওড়ার সন্ধ্যা বাজার এলাকা। এদিন দুপুর ১টা ৩০ মিনিট নাগাত ওই এলাকার ইউনাইটেড ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার নীচের তলায় আগুন লাগে আগুন লাগে। স্থানীয় যুবকদের সহায়তায় আগুন কিছুটা নিয়ন্ত্রণে আনা হয়। এরপর ঘটনাস্থলে দমকলের ১টি ইঞ্জিন এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে।

 অন্যদিকে, হাওড়া স্টেশন সহ পার্শ্ববর্তী বিভিন্ন এলাকার বাস, অটো সহ বিভিন্ন যানবাহন ওই এলাকা দিয়ে যাতায়াত করে। ফলে কার্যত এটি একটি গুরুত্বপূর্ণ রাস্তা। ভর দুপুরে এমন ঘটনার ফলে রীতিমত যানজটের সৃষ্টি হয়েছে। ঘটনাস্থলে হাওড়া পুলিশের উপস্থিতিতে গাড়ি গুলিকে ওই রাস্তার পরিবর্তে ঘুরিয়ে অন্য রাস্তা দিয়ে বের করা হয়। ফলে যানজট অনেকটাই নিয়ন্ত্রণে আসে।

তবে এক্ষেত্রে স্থানীয় যুবকদের তৎপরতা সত্যিই অনস্বিকার্য। তারাই সর্বপ্রথম বিভিন্ন জায়গা থেকে বালি সংগ্রহ করে তার সাহায্যে আগুন কিছুটা নেভাতে সাহায্য করে।

তবে কি থেকে এই আগুন টা এখনো জানা যায়নি। তবে দমকলের প্রাথমিক তদন্তে অনুমান, মূলত শর্ট সার্কিট থেকেই এই আগুন। কারন ওই বিল্ডিং এর নীচের তলার বেশ মিটার বক্স থেকেই প্রথম আগুন লক্ষ্য করা যায়।

 

Related Post