Latest News

ভয়াবহ অগ্নিকাণ্ড শান্তিপুর হলদিয়া জাতীয় সড়ক! ঘটনাস্থলে ২ টি ইঞ্জিন

PAYEL DEY 12/12/2018 Technology

নিজস্ব সংবাদদাতা, ওয়েব ডেস্কঃ রাতের অন্ধকারে ভয়াবহ আগুনের কবলে তিনটি দোকান সহ দুটি গাড়ি৷ ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানার শান্তিপুর হলদিয়া- মেচেদা এনএইচ ৪১ নম্বর জাতীয় সড়কের ধারে৷ সাথে সাথে ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, প্রথমে শর্ট সার্কিট থেকে একটি ফাইবার ডিজাইনারের দোকানে আগুন লাগে। সেখান থেকে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে হরিপদ সাঁতরার ভুসিমালের দোকানে৷ তিনি শান্তিপুরের স্থানীয় বাসিন্দা। খুব স্বাভাবিকভাবে সেখান থেকে সামনের আরও একটি দোকানে আগুন ছড়িয়ে পরে। ক্রমশ আগুন ছড়িয়ে পড়তে পড়তে পাশে থাকা একটি মারুতি গাড়ি ও একটি টোটোতেও আগুন ধরে যায়৷ভস্মীভূত হয় তিনটি দোকান ও একটি মারুতি গাড়ি সহ একটি টোটো৷ সামনেই ছিল পেট্রোল পাম্প, পাম্পটি বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পায়।

 

স্থানিয়দের চোখে ঘটনাটি পড়তেই শীঘ্রই খবর দেয় দমকলবাহিনীকে। প্রথমে কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে একটি ইঞ্জিন আসে৷ কিন্তু তাতে আগুন নিয়ন্ত্রণে আনা যায়না। পরে তমলুক দমকল থেকে আরও একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

দমকল সূত্রে খবর, তারা প্রাথমিকভাবে অনুমান করছে শর্ট সার্কিট থেকেই এই ভয়াবহ আগুন লেগেছে৷প্রচুর পরিমানে ক্ষয়ক্ষতি হয়েছে বলেই জানা যায়। এই ঘটনা গোটা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করে। সামনে পেট্রোল পাম্প থাকায় চিন্তিত ছিল স্থানীয় বাসিন্দারা। কিন্তু ভয়াবহ আগুন থেকে রক্ষা পায় ওই পাম্প এমনই মত স্থানীয় বাসিন্দাদের। ঘটনাটি খতিয়ে দেখছে কোলাঘাট থানার পুলিশ।

Related Post