Latest News

কথা বলার জন্য ডেকে খুড়তুতো ভাইকে খুন, ধৃত অভিযুক্ত

Titly Sengupta 11/12/2018 Technology

নিজস্ব সংবাদদাতা, ওয়েব ডেস্ক: কথা বলার জন্য বাড়িতে ডেকে এনে কাকার ছেলেকেই খুন করলো যুবক। এমনটাই অভিযোগ খুড়তুতো ভাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ডায়মন্ডহারবারের নেতড়া লস্কর তোলা গ্রামে। মৃত যুবকের নাম সাবির গাজি।

পরিবার সূত্রে খবর, সোমবার রাতে রেলস্টেশনের পাশে মেলা দেখতে গিয়েছিলেন সাবির। মেলা থেকে ফিরে বৌদির সঙ্গে দেখা করতে যান তিনি। দরজার সামনে দাঁড়িয়ে জল খাচ্ছিলেন সাবির। সেসময় তাঁকে দেখতে পেয়ে ডাকেন কাকার ছেলে রাকিবুল গাজি।

অভিযোগ, তাঁকে ঘরের মধ্যে ডাকেন রাকিবুল। তারপর আচমকাই গুলির শব্দ শুনতে পেয়ে ছুটে যান পরিবারের সদস্যরা। সেখানে গিয়ে দেখেন ঘরের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে সাবির। মেঝেতে রক্তে ভেসে যাচ্ছে।

ঘটনার পর সাবিরের বৌদির আচমকা চিৎকারে স্থানীয় বাসিন্দারা সাবিরকে উদ্ধার করে ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে কলকাতায় চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই মৃত্যু হয় সাবিরের।

ঘটনায় রাকিবুল সহ ৫ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে পরিবার। তবে কী কারণে ঘরে ডেকে এনে নিজের খুড়তুতো ভাইকে খুন করা হল, তা এখনও স্পষ্ট নয়। তবে বিষয়টি তদন্ত করে খতিয়ে দেখছে ডায়মন্ডহারবার থানার পুলিশস।

Related Post