Latest News

বিজেপি-র শূন্যতা নেমে এল কলকাতার মুরলীধর লেনে

Priti Chatterjee 11/12/2018 Technology

নিজস্ব সংবাদদাতা ,ওয়েব ডেস্কঃ কেন্দ্রে মোদী সরকার আসার পর চকচকে হয়েছে কলকাতা বিজেপি সদর দফতরও।নির্বাচন যেখানেই হোক গুজরাট কিংবা কর্ণাটক সকাল থেকেই উৎসবের মেতে উঠত সেন্ট্রাল এভিনিউ সংলগ্ন মুরলীধর লেন। কিন্তু মঙ্গলবারের ছবিটা পুরো উল্টো কথা বলছে, পাঁচ রাজ্যের ভোটের গণনা শুরু হওয়ার পর থেকে থমথমে,হয়ে রয়েছে রাজ্য বিজেপির সদর অফিস।

রাজস্থান, ছত্তিশগড়, মধ্যপ্রদেশ, তেলেঙ্গানা, মিজোরামের নির্বাচনের ফল গণনা শুরু হয়েছে সকাল থেকে । এই রাজ্যগুলির মধ্যে প্রথম তিনটিই বিজেপি শাসিত সরকার ছিল। ভোটগণনা শুরু হতেই গেরুয়া-গড় ধসে পড়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। আর তাতেই মুষড়ে পড়েছে রাজ্য বিজেপি নেতৃত্বও। রাজ্য বিজেপি নেতৃত্বও। দিলীপ ঘোষ কিংবা মুকুল রায় তো দূর, রাজ্যের অন্য নেতাদের দেখা মেলেনি মুরলীধরে।


রাজ্য বিজেপি সদর দফতরের বাইরে শুকনো মুখে দাঁড়িয়ে থাকা সমর্থকদের গলায় ধরা পড়ল বিষণ্ণতা, “মোদীজীর প্রচারের পরও এমনা হবে ভাবতে পারছি না। ছত্তিশগড়, মধ্যপ্রদেশের ফল একদম অনভিপ্রেত।”

মঙ্গলবারটা মুরলীধরের জন্য মোটেও আশার আলো দেখাচ্ছে না। ছত্তিশগড়ে পিছিয়ে রয়েছেন বিদায়ী মুখ্যমন্ত্রী রমণ সিং। প্রায় প্রথম থেকেই তিনি পিছিয়ে ছিলেন, মাঝে এক রাউন্ড এগিয়ে গেলেও পরে ফের পিছিয়ে যান রমন। গত রবিবারে ইনিই খুব জোর গলায় নিজের এবং দলের জয়ের কথা বলেছিলেন।

এখনও পাঁচ রাজ্যেই এগিয়ে কংগ্রেস। বড় সড় ধাক্কা খেল বিজেপি কংগ্রেস মুক্ত ভারত গঠনে।

Related Post