Latest News

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে বিষ খেয়ে আত্মঘাতীর চেষ্টা যুবকের

Titly Sengupta 15/05/2019 Technology

নিজস্ব সংবাদদাতা, ওয়েব ডেস্ক: বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের। ঘটনাটি ঘটেছে বাগনানে। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সূত্রের খবর, দুমাস আগে আনসারের সঙ্গে রাখি মণ্ডলের পরিচয় হয়। দুজনেই বিবাহিত, এমনকি সন্তানও রয়েছে। সপ্তাহ দুয়েক আগে আচমকা রাখি ও আনসার দিঘায় পালিয়ে যায়। এরপর দুই পরিবারের তরফেই খোঁজাখুজি করা হলে জানা যায় আনসার ও রাখি দিঘায় রয়েছে। এরপর আনসারের স্ত্রী রাখিকে মেনে নেওয়ার আশ্বাস দেন। আনসার রাখিকে নিয়ে ফিরে আসে এবং তাঁরা একই বাড়িতে থাকতে শুরু করেন।

আনসারের স্ত্রী জানান, দিঘা থেকে ফিরে এসে রাখি ও আনসার দুজনে একই ঘরে থাকতেন। তা নিয়ে দুপক্ষের মধ্যে ঝগড়া অশান্তি শুরু হয়। তাঁর দাবি, মঙ্গলবারও রাখি ও আনসার এক ঘরে ছিল। তার কিছুক্ষণ পরেই আনসারকে অসুস্থ অবস্থায় ঘর থেকে উদ্ধার করা হয়।

ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় তড়িঘড়ি আনসার আলি নামে ওই যুবককে বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। চিকিৎসকরা জানান, শরীরে বিষক্রিয়ার জেরেই অসুস্থ হয়েছে আনসার।

এদিকে রাখির দাবি, আনসার বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছেন। অন্যদিকে, আনসারের স্ত্রীর অভিযোগ, রাখিই জোর করে আনসারকে বিষ খাইয়ে মারার চেষ্টা করেছে।

ঘটনায় আনসারের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে বাগনান থানার পুলিশ আটক করে রাখি মন্ডলকে। ঘটনার তদন্ত শুরু করেছে বাগনান থানার পুলিশ।

Related Post