April 19, 2024

TV Bangla New Agency

Just another WordPress site

বিষাক্ত বোলতার কামড়ে মৃত্যু হল এক কন্যা শিশুর

মালদাঃ-বিষাক্ত বোলতার কামড়ে মৃত্যু হল এক কন্যা শিশুর।গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।ঘটনাটি ঘটেছে রবিবার চারটা নাগাদ হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের রামশিমূল গ্রামে।মৃত শিশুর নাম হাসি খাতুন।বয়স ৩।আহত হয়েছেন শিশুটির ঠাকুমা সুবেরা বেওয়া (৭০),জেঠিমা সাবেরা বিবি ও মেজো ভাই রোজ আলি (৬)। শিশুটির অকাল মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

পরিবার সূত্রে জানা যায় হাসি খাতুন ও তার মেজো ভাই রোজ আলি রবিবার চারটা নাগাদ নিজেদের বসত বাড়ির পিছনে এক পরিত্যক্ত অসম্পূর্ণ পাকা বাড়ির ভিটেতে খেলছিল।তাদের বসত বাড়ির চালে গজিয়ে উঠেছিল এক বিষাক্ত বোলতার চাক। সেই সময় এক ঝাঁক বিষাক্ত বোলতা ক্ষুদে দুই শিশুকে হামলে ধরে। তাদের চিৎকার চেঁচামেচি শুনে ছুটে আসেন ঠাকুমা সুবেরা বেওয়া ও জেঠিমা সাবেরা বিবি। তাদেরকেও হামলে ধরে বিষাক্ত বোলতা।গুরুতর ভাবে আহত হয়ে পড়েন দুই শিশু সহ চারজন।তাদেরকে চিকিৎসার জন্য চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তারবাবুরা দুই শিশুর আশঙ্কা জনক অবস্থা দেখে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে দেন বলে খবর।হাসপাতালের নিয়ে যাওয়ার পথেই মারা যায় হাসি খাতুন বলে জানান শিশুটির মামা পুরস্কার আলম।বর্তমানে তিনজন চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বলে খবর।

মামা ফুলসার আলম জানান তারা তিন ভাই ও এক বোন।হাসি খাতুন ছিল ছোট। জামাইবাবু হাসিবুল আলম ভিন রাজ্য জয়পুরে রিকশা চালায়। তাদের অভাবের সংসার।সামান্য বোলতার কামড়ে এক শিশুর অকালে প্রাণ চলে যাবে তা ভেবে স্থির থাকতে পারছেন না।