September 20, 2021

TV Bangla New Agency

Just another WordPress site

জিও সাথে যুক্ত হয়েছে 1.12 লক্ষ্য নতুন গ্রাহক

মার্কেট লিডার জিও কলকাতায় 1.12 লক্ষ নতুন মুবিলিটি গ্রাহক যোগ করে 40% রাজস্ব মার্কেট শেয়ার অতিক্রম করেছে, ওয়্যারলাইন ব্রডব্যান্ডে শক্তিশালী গতি অব্যাহত রয়েছে: জুন 2021 এ ট্রাই ডেটা
 
কলকাতা: কলকাতার সর্বাধিক পছন্দের ডিজিটাল পরিষেবা প্রদানকারী হিসাবে তার দুর্দান্ত অগ্রযাত্রা অব্যাহত রেখে, রিলায়েন্স জিও ২০২১ সালের জুন মাসে রাজ্যের রাজধানীতে সর্বোচ্চ ১.১২ লক্ষ নতুন মোবাইল গ্রাহক যুক্ত করেছে, ট্রাই কর্তৃক প্রকাশিত সর্বশেষ টেলিকম গ্রাহক তথ্য অনুযায়ী। এটি ছাড়াও, 30 জুন, 2021 তারিখে জিও -এর ওয়্যারলাইন গ্রাহক সংখ্যা 1.59 লক্ষ অতিক্রম করেছে যা ট্রাই কর্তৃক প্রকাশিত ওয়্যারলাইন গ্রাহক তথ্য প্রকাশ করেছে। ওয়্যারলাইন ব্রডব্যান্ড মহামারী চলাকালীন বাড়িতে থেকে কাজ, বাড়ি থেকে পড়াশোনা এবং বাড়িতে বিনোদন নিয়ে একটি নতুন গুরুত্ব পেয়েছে।
জিও হল কোলকাতায়%% গ্রাহক বাজার অংশীদারিত্বের সাথে সবচেয়ে বড় গতিশীলতা অপারেটর, যার মধ্যে ১.১৫ কোটিরও বেশি মোবাইল গ্রাহক রয়েছে। ভারতী এয়ারটেল 41,065 গ্রাহক যোগ করেছে। বিএসএনএল এবং ভোডাফোন আইডিয়া যথাক্রমে 62000 এবং 85000 গ্রাহক হারিয়েছে।
রাজস্ব বাজারের অংশে, জিও কলকাতার 40% রাজস্ব বাজার ভাগ অতিক্রম করেছে।
জাতীয়ভাবে, জিও 2021 সালের জুন মাসে গ্রাহক সংযোজনকে প্রাধান্য দেয় কারণ এটি মাসে সর্বোচ্চ 5.5 মিলিয়ন মোবাইল গ্রাহক যোগ করেছে।

এখানে উল্লেখ করা প্রয়োজন যে, রিলায়েন্স জিও কলকাতায় এক নম্বর ডিজিটাল পরিষেবা প্রদানকারী যার সর্বোচ্চ সংখ্যক গ্রাহক রয়েছে। রিলায়েন্স জিও গত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে প্রতি মাসে বিপুল সংখ্যক নতুন গ্রাহক যোগ করে আসছে, যা তার সবচেয়ে বড় সত্য -4 জি নেটওয়ার্ক দ্বারা চালিত, এখন পর্যন্ত সংযোগহীন এলাকায় দ্রুত সম্প্রসারণ এবং রাজ্য জুড়ে নির্বিঘ্ন উচ্চ-গতির ইন্টারনেট সহ সাশ্রয়ী মূল্যের হার। জিও কলকাতা জুড়ে সাম্প্রতিক বর্ণালী নিলামে অর্জিত অতিরিক্ত বর্ণালী স্থাপন সফলভাবে সম্পন্ন করেছে, যাতে রাজ্যে গ্রাহকদের অভিজ্ঞতা আরও বৃদ্ধি পায়।