June 25, 2022

TV Bangla New Agency

Just another WordPress site

এই গ্রীষ্মে JioGames-এ এল ছোটা ভিম

ছোট ভীম এই গ্রীষ্মে JioGames-এ একটি নতুন বাড়ি খুঁজে পেয়েছে। JioGames এবং Green Gold Animation Pvt. লিমিটেড JioGames প্ল্যাটফর্মে ছোট ভীম গেমগুলি লঞ্চ করার সাথে গ্রীষ্মের ছুটির মজা যোগ করতে সহযোগিতা করে৷ এই মে মাসে তার জন্মদিন উদযাপন করার সময় বাচ্চারা এবং গেমিং উত্সাহীরা এখন তাদের প্রিয় ছোট ভীম গেমটি ধরতে পারে। গেমগুলি Android স্মার্টফোন এবং Jio সেট-টপ বক্সের মতো প্ল্যাটফর্ম জুড়ে উপস্থিত JioGames অ্যাপে খেলার জন্য উপলব্ধ।
ছোট ভীম হল ভারতের অন্যতম স্বীকৃত এবং সবচেয়ে প্রিয় অ্যানিমেটেড চরিত্র যারা অবশ্যই বাচ্চাদের ছুটিতে কিছু বোনাস মজা এবং আনন্দ যোগ করবে। ভারতে দীর্ঘতম চলমান অ্যানিমেটেড শো, ছোট ভীম এক দশকেরও বেশি সময় ধরে ভারতীয় বাচ্চাদের জীবনের একটি অংশ। ভীম, খাঁটি সোনার হৃদয়ের ধুতি পরিহিত শিশু, তার বিশ্বস্ত বন্ধুদের সাথে, মজা করে এবং মানুষকে সাহায্য করার জন্য বিশ্বজুড়ে অবিশ্বাস্য অ্যাডভেঞ্চারে যান। এখন JioGames-এ এই বিনোদনমূলক গেমগুলি আসার সাথে সাথে, ভীম টিম সমস্ত প্রেমময় অনুরাগীদের তাদের দুঃসাহসিক কাজে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানায়।
“আমরা Jio-এর সাথে যুক্ত হতে এবং JioGames-এ উপস্থিত হতে পেরে খুবই উত্তেজিত। JioGames, ডিভাইস এবং তাদের ইকোসিস্টেম জুড়ে এর উপস্থিতি সহ, আমাদের সেরা পারফর্মিং বাচ্চাদের আইপিগুলির জন্য একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম প্রদান করে যার মধ্যে রয়েছে ভারতের প্রিয় অ্যানিমেটেড শো – ছোট ভীম এবং আমাদের ভক্তদের আরও অনেক ডিভাইসে তাদের প্রিয় চরিত্রের সাথে সংযোগ করতে দেয়। আমরা 5টি হাইপার ক্যাজুয়াল গেমের সাথে লঞ্চ করব এবং খুব শীঘ্রই আরও অনেক কিছু যোগ করব”, গ্রীন গোল্ড অ্যানিমেশনের চিফ স্ট্র্যাটেজি অফিসার শ্রীনিবাস চিলাকালপুদির উদ্ধৃতি।