August 10, 2022

TV Bangla New Agency

Just another WordPress site

আসামের বন্যা কবলিত দের জন্য জিওর আনলিমিটেড প্ল্যান

রিলায়েন্স জিও কমপ্লিমেন্টারি চার দিনের আনলিমিটেড প্ল্যান ঘোষণা করেছে - তার নেটওয়ার্কের মধ্যে সীমাহীন ফ্রি কল এবং প্রতিদিন 1.5 গিগাবাইট পর্যন্ত ডেটা পরিষেবা সহ, আসামের বন্যা কবলিত এলাকায় তার গ্রাহকদের চার দিনের জন্য প্রতিদিন 100টি SMS সহ।

জিও আসামের গ্রাহকদের কাছে পাঠানো একটি বার্তায় বলেছে, “বিধ্বংসী বন্যা পরিস্থিতির কারণে গত কয়েক দিনে আপনার পরিষেবার অভিজ্ঞতা প্রভাবিত হয়েছে। শুভেচ্ছার অঙ্গভঙ্গি হিসাবে, আমরা আপনার নম্বরে একটি 4-দিনের সীমাহীন সম্মতিমূলক প্ল্যান প্রয়োগ করেছি।"

Jio এই কঠিন সময়ে তার গ্রাহকদের সাথে দৃঢ়ভাবে দাঁড়িয়েছে। তাদের প্রিয়জনদের সাথে যোগাযোগ রাখতে এবং সংযুক্ত থাকতে সাহায্য করার জন্য, Jio 4 দিন সীমাহীন ভয়েস এবং ডেটা প্যাক এবং প্রতিদিন 100 এসএমএস বাড়িয়েছে।

আসামের 36টি জেলার মধ্যে 32টি জুড়ে প্রায় 55 লাখ লোক ক্ষতিগ্রস্ত হওয়ায় আসামের বন্যা পরিস্থিতি এখনও ভয়াবহ। কিছু এলাকায়, নেটওয়ার্ক বিচ্ছিন্ন হয়ে গেছে এবং গ্রাহকদের সাথে যোগাযোগ করা যাচ্ছে না, যেখানে অন্যান্য এলাকায় গ্রাহকরা ভ্রমণের সীমাবদ্ধতার কারণে রিচার্জ করতে পারছেন না। এই প্ল্যানটি Jio-এর ক্ষতিগ্রস্ত গ্রাহকদের জন্য একটি সময়োপযোগী মানবিক অঙ্গভঙ্গি।