June 30, 2022

TV Bangla New Agency

Just another WordPress site

অটোর সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু অটো যাত্রী মা ও মেয়ের

মালদাঃ-অটোর সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল অটো যাত্রী মা ও মেয়ের। শনিবার দুপুরে মালদহের চাঁচলের বীরস্থলে ৮১ নম্বর জাতীয় সড়কের উপরে মর্মান্তিক ওই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন দুই মহিলা সহ আরও তিন অটো যাত্রী। তাদেরকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ জানায়, মৃতার নাম সেতারা বিবি(৩২) ও মেয়ের নাম শাহনওয়াজ খাতুন(৬)। তাদের বাড়ি চাঁচলের বাশিলহাটে।

প্রত্যক্ষদর্শীরা জানান অটোটি নিজের সাইডে থাকলেও বাসটি প্রচন্ড গতিতে এসে অটোটিকে ধাক্কা মারে বলে খবর।মা ও মেয়ের মৃত্যুতে এবং
বেপরোয়া ভাবে গাড়ি চালানোর প্রতিবাদে এদিন জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয়রা।খবর পেয়েই হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে দেখা করলেন চাঁচলের বিধায়ক নীহার রঞ্জন ঘোষ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,এদিন অটোতে করে মেয়েকে নিয়ে বাপের বাড়ি গঙ্গাদেবী এলাকায় যাচ্ছিলেন মা।বীরস্থলে মালদহ থেকে চাঁচলমুখী একটি বেসরকারি বাসের ধাক্কায় অটো থেকে ছিটকে পড়েন যাত্রীরা।ঘটনাস্থলেই মা ও মেয়ে মারা যান।দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে অবরোধের জেরে প্রবল যানজট শুরু হয়।পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।

চাঁচল হাসপাতালে ভর্তি এক যাত্রী সায়েরা বানু বলেন, ডাক্তার দেখাতে সামসি যাওয়ার জন্য অটোতে উঠেছিলাম। বীরস্থলে আচমকাই বাসের ধাক্কায় ছিটকে পড়ি। তারপর আর কিছু মনে ছিল না। হাসপাতালে চিকিৎসা চলছে গুরুতর জখম আরও দুই বধূর।